ইজতেমার দ্বিতীয় পর্বে ৫ মুসল্লির মৃত্যু

0
26
ইজতেমার দ্বিতীয় পর্বে ৫ মুসল্লির মৃত্যু
ইজতেমার দ্বিতীয় পর্বে ৫ মুসল্লির মৃত্যু

ইজতেমার দ্বিতীয় পর্বে এ পর্যন্ত পাঁচ মুসল্লির মৃত্যু হয়েছে। এদের মধ্যে শুক্রবার ভোরে একজন, সন্ধ্যায় দু’জন ও রাতে দু’জনের মৃত্যু হয়।

বিশ্ব ইজতেমার মিডিয়া সমন্বয়কারী মোহাম্মদ সায়েম আজ শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া পাঁচজন হলেন- ঢাকার কদমতলী থানার পূর্ব জুরাইন এলাকার মুসল্লি আব্দুল জব্বারের ছেলে আব্দুল হান্নান (৪৫), রাজধানীর গুলিস্তানের বঙ্গবাজার এলাকার ব্যবসায়ী বোরহান (৪৮), গাইবান্ধার শুকুর মণ্ডলের ছেলে আব্দুল হামিদ মণ্ডল (৫৫), ঢাকার সাভারের বাসিন্দা আব্দুল আলীমের ছেলে মফিজুল ইসলাম (৫৪) ও বরগুনার আব্দুল আলীর ছেলে মোহাম্মদ মফিজুল।

মিডিয়া সমন্বয়কারী মোহাম্মদ সায়েম জানান, শুক্রবার রাতে ময়দানে জিকির করা অবস্থায় হঠাৎ অচেতন হয়ে মারা যান ঢাকার কদমতলী থানার আব্দুল হান্নান। একই রাত ১১টার দিকে ইজতেমা ময়দানে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গুলিস্তানের বোরহান।

তিনি জানান, এর আগে শুক্রবার সন্ধ্যায় গাইবান্ধার আব্দুল হামিদ মণ্ডল ও ঢাকার সাভারের বাসিন্দা মো. মফিজুল এবং শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বরগুনার আব্দুল আলীর ছেলে মোহাম্মদ মফিজুল বার্ধক্যজনিত কারণে মারা যান।

তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু হয় শুক্রবার। আজ শনিবার চলছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় দিন। আগামীকাল রোববার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শেষ হবে।