সপরিবারে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন কারিনা ও সাইফ

0
22
কারিনা ও সাইফ
সপরিবারে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন কারিনা ও সাইফ

গতকাল শনিবার (২১ আগস্ট) কারিনা ও সাইফ দ্বিতীয় ছেলে জাহাঙ্গীরের জন্মদিন ছিল। দেখতে দেখতে ছয় মাসে পা দিয়েছে জাহাঙ্গীর। জেহকে নিয়ে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন কারিনা ও সাইফ। সঙ্গে রয়েছে তৈমুরও। মলদ্বীপ বরাবরই প্রিয় গন্তব্য কারিনা ও সাইফ। এবার সাইফের জন্মদিন সেলিব্রেশনের জন্য বেছে নিয়েছেন এই দ্বীপ রাষ্ট্রকে।

২০১২ সালে অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কারিনা। ২০১৬ সালে জন্ম নেয় কারিনা ও সাইফ প্রথম সন্তান তৈমুর আলি খান। চলতি বছর ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় পুত্রসন্তান জন্ম দিয়েছেন কারিনা।

কারিনা ও সাইফ
কারিনা

কারিনার পরিবারের অনেকে ফিল্মের সঙ্গে জড়িত হলেও দুই ছেলেকে সিনেমায় আনতে চান না কারিনা। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।

কারিনা বলেন, ‘তৈমুরের ব্যক্তিত্ব অনেকটাই সাইফের মত। জাহাঙ্গীর আমার আর সাইফের ব্যক্তিত্ব পেয়েছে। তৈমুর খুব শিল্প মনস্ক, ছবি আঁকতে ভালোবাসে। রঙ করতে পছন্দ করে। বিভিন্ন বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করেন। দেখা যাক ও কীসে আগ্রহী হয়।’

দ্বিতীয় সন্তানকে লাইট-ক্যামেরা থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন কারিনা কাপুর। তার এ সিদ্ধান্তের সঙ্গে একমত পোষণ করেছিলেন তৈুমর আলি খান। ফলে হাসপাতাল থেকে দ্বিতীয় সন্তানকে নিয়ে সোজা বাসায় ফিরেছিলেন তারা

এদিকে, সোমবার (৯ আগস্ট) নিজের বই প্রকাশ করেছেন কারিনা কাপুর। সন্তানসম্ভবা অবস্থায় বইটি লিখেছেন তিনি। বইয়ের নাম ‘প্রেগন্যান্সি বাইবেল অব কারিনা কাপুর খান’। নিজের বইয়ে সন্তান ধারণের অভিজ্ঞতা তুলে ধরেছেন কারিনা। পাশাপাশি মায়ের প্রতি পরামর্শও দিয়েছেন তিনি। বইয়ে মাতৃত্বলাভের আনন্দের অনুভূতিগুলো তুলে ধরেছেন এবং বিভিন্ন সমস্যার সমাধানের কথাও বলেছেন কারিনা।

কারিনা ও সাইফ
সাইফ

অভিনেত্রী তার বইয়ে উল্লেখ করেছিলেন, অন্তঃসত্ত্বা থাকাকালীন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ফটোশুট করছিলেন কারিনা। সেখানে অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। বিস্তারিত তথ্য না দিলেও একদিনের ঘটনার কথা উল্লেখ করেছেন কারিনা।

অন্যদিকে বইয়ের ভূমিকায় কারিনা লিখেছেন, ‘লোকজন মনে করে খ্যাতনামীদের ক্ষেত্রে সবকিছু অন্যরকম হয়। তারা সন্তানসম্ভবা অবস্থাতেও জৌলুসময় বলে ধারণা তাদের। কিন্তু আদৌ সে রকম নয়। শুরুর দিকে আমিও চেষ্টা করেছি নিজেকে সুন্দর করে রাখার।’