বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন মিথিলা

0
76

বিবাহ বিচ্ছেদের খবরে মুখ খুললেন বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। কয়েক দিন ধরে তার দ্বিতীয় স্বামী সৃজিত মুখার্জীর সাথে সংসারও ভাঙতে চলেছে এমনই গুঞ্জন ভিত্তিহীন জানিয়ে এ বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন এই অভিনেত্রী।

ব্যাংকক থেকে কলকাতায় ফিরে একটি ওটিটি প্লে-কে মিথিলা বলেন, ‘সামাজিকমাধ্যমে আমাদের সাধারণ একটি পোস্ট কীভাবে ডিভোর্সের জল্পনা শুরু করতে পারে, এ বিষয়ে আমার কোনো ধারণাই নেই। বিয়ে ভাঙার এই গুজব পুরোপুরি ভিত্তিহীন।’

মিথিলার ভাষায়, ‘শুরুতে সৃজিতের পোস্ট আমি খেয়াল করিনি। যখন লোকজন এটা নিয়ে কথা বলতে শুরু করল, আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে ব্যাপারটা বলে। এ কথা শুনে আমি তো হতবাক। কারণ কত সহজে লোকজন আমাদের ডিভোর্স নিয়ে কথা বলছে! আমরা তো তেমন কিছুই লিখিনি।’

বিয়ে বিচ্ছেদের এই গুঞ্জনকে ‘অনৈতিক’ বলে মন্তব্য করে তিনি বলেন, ‘আমার কাছে এই বিষয়টি খুব অনৈতিক মনে হয়। আমাদের একটি মেয়ে আছে, সে বড় হচ্ছে। ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকা পড়েছিলাম। আমি জানি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে, তবে এখন বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেছে। দিন শেষে একজন নারীর মানহানি হচ্ছে, এটা ঠিক নয়’।

যদিও এ বিষয়ে সৃজিত এখনো বিষয়টি পরিষ্কার করনেনি। এর আগে গত শনিবার টুইটারে একটি পোস্ট করেন। এরপর একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা।

ক্যাপশনে নায়িকা লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’ এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয় বিয়ে ভাঙার জল্পনা। ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন মিথিলা ও ভারতীয় বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জি।