খেলা নিয়ে বিরোধে দুই ভাই খুন

0
53
খেলা নিয়ে বিরোধে দুই ভাই খুন
খেলা নিয়ে বিরোধে দুই ভাই খুন

কক্সবাজার শহরের বাসটার্মিনাল পুর্ব লারপাড়ায় ব্যাডমিন্টন খেলার বিবাদের জেরে ছুরিকাঘাতে দুই ভাই খুন হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহতরা হচ্ছেন সদর উপজেলার ঝিলংজা পূর্ব লারপাড়া এলাকার আবদুল হামিদ মনু ড্রাইভারের ছেলে কায়সার হামিদ (২৮) এবং নুরুল হুদা জুনু ড্রাইভারের ছেলে শহিদুল ইসলাম ওরফে সাইদুল (৩০)। নিহতরা সম্পর্কে আপন চাচাত ভাই।

সূত্র জানায়, ছুরিকাঘাতে খুন নিহত কায়সার হামিদ ও শহিদুল ইসলাম সাইদুল ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে এক কিশোরকে মারধর করেন। এ ঘটনার জেরে ছুরিকাঘাতে তাদের হত্যা করেছেন কিশোরের স্বজনরা।

স্থানীয়রা জানান, বাসটার্মিনাল এলাকায় পুর্ব লারপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পাশের মাঠে রাতে খেলছিল একদল কিশোর। ওই সময় কায়সার ও সাইদুল গিয়ে কিশোরদের ব্যাট নিয়ে খেলার চেষ্টা চালান।

তখন এলাকার খলিলুর রহমানের ছেলে আতিক নামে এক কিশোর তাদের সাথে অশালীন আচরণ করলে কায়সার ও সাইদুল তাকে মারধর করেন। এরপর কিশোর আতিক বাড়ি গিয়ে বিষয়টি জানালে তার স্বজনরা ধারালো ছুরি নিয়ে বের হন।

পথে কায়সার ও সাইদুলকে পেয়ে তাদের উপর হামলা চালান তারা। একপর্যায়ে দুজনের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। রক্তাক্ত অবস্থায় তারা মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার চেষ্টা করে। তবে পথেই মারা যান কায়সার ও সাইদুল।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশিকুর রহমান বলেন, ছুরিকাহত হওয়া তিনজনকে রাত পৌনে ১২টার দিকে হাসপাতালে আনা হয়েছে। কিন্তু হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়।

স্থানীয় সমাজ নেতা শামশুল আলম শ্রাবণ জানান, অতি তুচ্ছ বিষয় নিয়ে খুনের মতো ঘটনা এলাকাবাসীকে হতবাক করেছে। কায়সার হামিদ মাত্র ছয় মাস আগে বিয়ে করেছেন। আহাজারি চলছে তার পরিবারে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, লাশগুলো মর্গে রাখা হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন।