রাখী সবন্তের জরায়ুতে টিউমার

0
106
রাখী
রাখী সবন্তের জরায়ুতে টিউমার

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও ধরা পরেছে জরায়ুতে টিউমার। বলছি রাখী সবন্তের কথা। জরায়ুতে টিউমার নিয়ে হাসপাতালে ভর্তি তিনি। যদিও নেটিজেনদের দাবি এটা নাটক। এবার রাখির অসুস্থতা নিয়ে এবার মুখ খুললেন তার প্রাক্তন স্বামী রীতেশ কুমার।

রাখী অসুস্থ হওয়ার পর থেকেই তাঁর পাশে রয়েছেন প্রাক্তন স্বামী রীতেশ সিংহ। তিনিই প্রকাশ্যে এনেছেন রাখীর স্বাস্থ্যের খবর। তিনিই জানিয়েছেন, বুকে ও পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও, রাখীর জরায়ুতে টিউমার ধরা পড়েছে।

আপাতত তারই চিকিৎসা চলছে। শরীরের যে কোনও জায়গায় টিউমার ধরা পড়লেই চিকিৎসার প্রথম ধাপ হল পরীক্ষা করে দেখা সেই টিউমার থেকে ক্যানসার হতে পারে কি না। প্রথমে সেইটা নির্ণয় করে নিয়েই শুরু হয় চিকিৎসা। রাখীর ক্ষেত্রেও প্রথমে সেই সমস্ত পরীক্ষাই করা হচ্ছে। টেস্টের রিপোর্ট এলে তবেই বোঝা যাবে ঠিক কী হয়েছে রাখীর। আদৌ টিউমারটি বিপজ্জনক কি না বা ক্যানসারের সম্ভাবনা রয়েছে কি না।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল রাখী সবন্তের একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে তিনি শুয়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। তাঁর আঙুলে ‘পালস অক্সিমিটার’ লাগানো, এবং বাম হাতে একটি ‘ইন্ট্রাভেনাস ক্যানুলা’ রয়েছে। তবে হাসপাতালের তরফ থেকে অভিনেত্রীর স্বাস্থ্য সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি।

সদ্য লাল পোশাকে একটি ইভেন্টে যাওয়ার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছিলেন রাখী। তাঁর হঠাৎ এমন অসুস্থতার কারণে অনুরাগীরাও উদ্বিগ্ন। সবাই কামনা করেছেন অভিনেত্রীর সুস্থতা।