মুকসুদপুর থানা নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময়

0
9
মুকসুদপুর
মুকসুদপুর থানা নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময়

গোপালগঞ্জের মুকসুদপুর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা মুকসুদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

২২ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর পূর্বে তিনি কিশোরগঞ্জ জেলা পুলিশে কর্মরত ছিলেন।

সে মুন্সিগঞ্জ জেলার বাসিন্দা। তিনি এর আগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুল আলমের স্থলাভিষিক্ত হয়েছেন। তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং দুই সন্তানের জনক।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মুকসুদপুর প্রেসক্লাবের উপদেষ্টা তৌহিদুল হক বকুল, সহ-সভাপতি ছিরু মিয়া, সহ-সভাপতি সরদার মুজিবুর রহমান, জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠ পত্রিকার সম্পাদক ও মুকসুদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক ও মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেন, যুগ্ন সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি কাজী ওহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আরেফিন মুক্তা, প্রচার সম্পাদক হুসাইন আহমেদ, সদস্য পরেশ বিশ্বাস, মেহের মামুন, কেএম আবুবকর প্রমুখ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন আমি মুকসুদপুরে দ্বায়িত্ব পালন কালে দেশ জাতির কল্যানে সব সময়ে নিজেকে নিয়োজিত রাখবো এবং মুকসুদপুরে মাদক, জুয়া, বাল্যবিবাহসহ সকল ধরনের অন্যায় কাজ প্রতিহত করার চেষ্টা করবো। এজন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতার প্রয়োজন। উপস্থিত সাংবাদিকরাও পুলিশকে যথার্থ সহযোগিতা প্রদানের আস্বস্ত করেন।

কেএম আবুবক্কারঃ গোপালগঞ্জ জেলা প্রতিনিধি