চকরিয়ায় ছুরিকাঘাতে প্রাণ হারালেন সেনা কর্মকর্তা

0
10
চকরিয়া
চকরিয়ায় ছুরিকাঘাতে প্রাণ হারালেন সেনা কর্মকর্তা

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া এলাকায় ডাকাতের ছুরিকাঘাতে এক সেনা কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত সেনা কর্মকর্তার নাম মো. তানজিম সারোয়ার নির্জন(২৩)।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। তিনি সেনাবাহিনীর লেফটেন্যান্ট পদে কর্মরত ছিলেন।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে লেফটেন্যান্ট তানজিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, লেফটেন্যান্ট তানজিমের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি ৮২তম দীর্ঘমেয়াদি কোর্সে ২০২২ সালে বাংলাদেশ মিলিটারি একাডেমি থেকে আর্মি সার্ভিস কোরে (এএসসি) কমিশন লাভ করেন।

অভিযানে যৌথবাহিনী ঘটনাস্থল থেকে ৩ জন ডাকাতকে আটক করেছে বলে আইএসপিআরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। পাশাপাশি ১টি দেশে তৈরি বন্দুক, ৬ রাউন্ড গোলাবারুদও উদ্ধার করে সেনাবাহিনী।

মাছ ব্যবসায়ী রেজাউল করিমের বাড়িতে ডাকাত দলের হানা দেয়ার সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশের যৌথ দল অভিযান চালায়। যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় লেফটেন্যান্ট তানজিম সারোয়ার এক ডাকাতকে ধাওয়া করে ধরে ফেলেন। তবে ওই ডাকাত তখন অতর্কিতে তানজিমের মাথায় ও গলায় উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে সেনাবাহিনীর অন্য সদস্যরা তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিকভাবে মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।