গোপালগঞ্জের মানুষের সেবা করতে এসেছি: জেলা প্রশাসক

0
9

গোপালগঞ্জের মানুষের সেবা করতে এসেছি। গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নতুন জেলা প্রশাসক মুহাম্মদ কামরুজ্জামান মতবিনিময় সভায় এসব কথা বলেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে মুকসুদপুর উপজেলার বিজয় সভাকক্ষে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান এর সঞ্চালনায়, মুকসুদপুরে কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন গোপালগঞ্জ জেলার নতুন জেলা প্রশাসক মুহাম্মদ কামরুজ্জামান।

একই সময়ে তিনি একটি গাছ লাগান।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন,
এ উপজেলায় যারা সংবাদ মাধ্যমে নিয়োজিত আছেন, মিডিয়ার কার্যক্রমের কারণে দুর্নীতি প্রতিরোধে সহায়তা করবেন।

গোপলগঞ্জ জেলার অধিবাসীদের সেবায় সরকার আমাকে নিয়োজিত করেছেন। গোপলগঞ্জ জেলার পাঁচ উপজেলায় সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে এবং সচ্ছতার সাথে কাজ করার ব্রত রয়েছে।

সরকারির সমস্ত সুবিধা দেয়া হবে এবং প্রান্তিক পর্যায়ে এ সকল সুবিধা কাজে লাগাতে হবে। প্রতিটি দপ্তর সকল জনসাধারণ এর জন্য উন্মুক্ত থাকবে বলেও জানান তিনি।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের দেয়া তথ্য সুনিপুণভাবে গুরুত্ব দেয়া হবে। কিছু সময়ে সরাসরি প্রতিক্রিয়া বোঝা যায় না। কিছু বিষয় রয়েছে যার প্রস্তাব দ্রুত করা সম্ভব না হলেও এটি প্রতিক্রিয়া যাতে হয় সে বিষয়ে খেয়াল রাখা হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সকলকে সমান ভাবে সুযোগ সুবিধা নিশ্চিত করতে চাই। সঠিক ভাবে সংবাদ প্রকাশের অনুরোধ করেন তিনি।

সমসাময়িক বিষয় নিয়ে তিনি বলেন, প্রতিটি প্রকল্পের কাজ তরান্বিত করতে সহযোগীতা করবেন এবং বিশেষ করে হলুদ সাংবাদিকতার বিষয় খেয়াল রাখবেন।

এ সময় সাংবাদিকের মধ্যে উপস্থিত ছিলেন, মুকসুদপুর প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডরীর সদস্য জনাব সহিদুল হক বকুল, মুকসুদপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও যায়যায় দিনের প্রতিনিধি ছিরু মিয়া, সহ-সভাপতি ও সাপ্তাহিক মধুমতী কন্ঠ পত্রিকার সম্পাদক শহীদুল ইসলাম শহিদ, সাধারণ সম্পাদক ও মুকসুদপুর সংবাদ পত্রিকার সম্পাদক হায়দার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি কাজী ওহিদুল ইসলাম, মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক জনাব হাদিউজজ্জমান, মুকসুদপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও আমাদের সময় পত্রিকার মুকসুদপুর উপজেলা প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন, মুকসুদপুর প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও জাতীয় সাপ্তাহিক মধুমতী কন্ঠ পত্রিকার স্টাফ রিপোট ও অপরাজয়া ২৪ .কম এর কেএম আবুবক্কার প্রমূখ।

গোপালগঞ্জ জেলা প্রতিনিধী : কেএম আবুবক্কার প্রমূখ।