৫০ তম আগা খাঁন গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

0
15
৫০ তম আগা খাঁন
৫০ তম আগা খাঁন গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

তিন দিনব্যাপী ৫০ তম আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪ এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে এ পুরস্কার বিতরণ করা হয়।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান

এসময় সেনাবাহিনীর চিফ অফ জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দিচ্ছেন চিফ অফ জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে কুর্মিটোলা গলফ ক্লাবের দেশি ও বিদেশি সদস্যগণসহ দেশের সকল গলফ ক্লাবের প্রায় ৫০০ জন গলফার অংশগ্রহণ করেন।

আগা খাঁন গলফ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছেন জং ওক পার্ক, রানার্সআপ হয়েছেন কমোডর এ কে এম আফজাল হোসেন এবং শায়েলা আহসান লেডি উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

কমোডর এ কে এম আফজাল হোসেন এবং শায়লা আহসান লেডি উইনার

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে অংশগ্রহণকারী সম্মানিত সদস্যগণ ছাড়াও প্রিন্স আগা খান শিয়া ইমামি ইসমাইলি কাউন্সিল ফর বাংলাদেশের প্রেসিডেন্ট জনাব মাদাদ আলী ভিরানি, বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল ও  কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মাহবুবুস সামাদ চৌধুরী, ক্লাবের টুর্নামেন্ট ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল মো. শহিদুল হক (অব.), কুর্মিটোলা গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার ক্লাব অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল আবু মো. সায়েদুর রহমান (অবঃ), কুর্মিটোলা গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার গলফ অপারেশনস লেফটেন্যান্ট কর্নেল মো. আনোয়ার হোসেন (অব.), প্রিন্স আগা খান শিয়া ইমামি ইসমাইলি কাউন্সিল ফর বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট সেলিমা কাসসাম ও উক্ত সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।