সুলতানস ডাইনকে অভিযোগ থেকে অব্যাহতি

0
9
সুলতানস ডাইনকে অভিযোগ থেকে অব্যাহতি
সুলতানস ডাইনকে অভিযোগ থেকে অব্যাহতি

সুলতানস ডাইনকে খাবারে খাসির মাংস বাদে অন্য প্রাণির মাংস দেয়ার অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার অধিদফতর। সেই সঙ্গে এ বিষয়ে তাদের কোনো মতামত নেই বলেও জানানো হয়েছে।

সোমবার (১৩ মার্চ) দুপুরে সুলতানস ডাইনের খাবারের তদন্ত সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ভোক্তা অধিদফতরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।

রেস্তোরাঁটির বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সরকারি পরিচালক মো. আবদুল জব্বার মণ্ডল।

আজ সোমবার তিনি তদন্ত প্রতিবেদনে উল্লেখ করেন, কাচ্চি বিরিয়ানিতে খাসি বাদে অন্য প্রাণীর মাংসের ব্যবহার সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় প্রতিষ্ঠান সুলতান’স ডাইনকে অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া যেতে পারে।

চলতি মাসের ২ তারিখ কনক রহমান নামের এক নারী গুলশানের সুলতানস ডাইন থেকে সাত প্যাকেট খাবার কেনেন। খাবার নিয়ে মহাখালী যাবার পর ফোন করে প্রতিষ্ঠানটির ম্যানেজারকে ডাকেন তিনি। এছাড়া এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি অভিযোগ করেন, কাচ্চি বিরিয়ানিতে খাসির পরিবর্তে ‘বিড়ালের মাংস’ দেয়া হয়েছে।

চলতি মাসের ৫ তারিখ অভিযোগকারীরা একটি ভিডিও পোস্ট করেন ফেসবুকে। যেখানে দাবি করা হয়, সুলতানস ডাইনে বিড়ালের মাংস খাওয়ানো হয়। মুহূর্তেই ভাইরাল হয় সেই ভিডিওটি।