সাবেক ইউপি মেম্বারের বাড়ি থেকে ২ নারীর লাশ উদ্ধার

0
5
সাবেক ইউপি মেম্বারের বাড়ি থেকে ২ নারীর লাশ উদ্ধার
সাবেক ইউপি মেম্বারের বাড়ি থেকে ২ নারীর লাশ উদ্ধার

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নে সাবেক ইউপি মেম্বারের বাড়ি থেকে শাশুড়ি-পূত্রবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ঘরে থাকা আরেক নারীকে অচেতন অবস্থায় ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে।

বুধবার (২৫ জানুয়ারি) মধ্যরাতে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন— কেদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা (৯৫) ও তার পুত্রবধূ রিপা আক্তার (২৩)।

এ ছাড়া এই ঘটনায় দেলোয়ার হোসেনে স্ত্রী মিনারা বেগম (৫৫) গুরুতর অবস্থায় বাবুগঞ্জের বাহেরচর হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানা পুলিশের ওসি মাহবুবুর রহমান। তিনি বলেন, গতকাল বুধবার গভীর রাতে কেদারপুর ইউনিয়ন পরিষদের পাশে ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বুধবার রাত ১১টার দিকে পার্শ্ববর্তী বাড়ির লোকজন ডাকাডাকি করে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে। এ সময় তিনজনকে অজ্ঞান অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিনজনের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া একজন চিকিৎসাধীন।

ওসি আরও জানান, ঘরের মেঝেতে সিঁদকাটা অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, চুরির উদ্দেশ্যে কৌশলে পরিবারের সদস্যদের অজ্ঞান করতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের আশ্বাস দেন বরিশালের জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

Advertisement