রণবীরের পাশে প্রেগন্যান্ট আলিয়া

0
58
রণবীরের পাশে প্রেগন্যান্ট আলিয়া
রণবীরের পাশে প্রেগন্যান্ট আলিয়া

আজকাল আলিয়া ভাট গর্ভাবস্থা যেন উপভোগই করছেন। সোশ্যাল মিডিয়ায় আলিয়া ও রণবীরের ভাইরাল ভিডিও দেখে বোঝা যায় গর্ভাবস্থায়ও আলিয়া খুবই সক্রিয়। ডার্লিংস ছবি মুক্তির পর আলিয়া ভাট তার আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের প্রচার শুরু করেছেন। ছবির প্রচারে আলিয়া এবং রণবীর কাপুর বিভিন্ন অনুষ্ঠানে যাচ্ছেন।

ব্রহ্মাস্ত্রের নতুন গান লঞ্চের আগে আলিয়া ভাট রণবীরের সঙ্গে পাপারাজ্জিদের পোজ দেন। আলিয়া ও রণবীরকে একসঙ্গে দেখে ভক্তদের খুশির সীমা ছিল না। এই সময় আলিয়া ভাট একটি বাদামি রঙের শর্ট পোশাকে হাজির হন।

আলিয়া ভাট একটি বাদামি পোশাকে তার বেবি বাম্পও ফ্লন্ট করেন। বেবি বাম্প ফ্লন্ট করার সময় আলিয়া ভাটকে খুব সুন্দর লাগছিল। আলিয়ার লুক এবং বেবি বাম্প দেখে ভক্তরা তাঁর লুকের যেমন প্রশংসা করছেন, তেমনই তাঁকে এই সময় সাবধানে থাকার পরামর্শও দিচ্ছেন। সবাই অভিনেত্রীর লুকের প্রশংসা এবং এই জুটিকে সেরা বলছেন।

শর্ট ব্রাউন পোশাকে আলিয়া ভাটের মাতৃত্বের লুক ভক্তদের খুব পছন্দ, তবে গর্ভাবস্থায় আলিয়াকে হাই হিল পরা দেখে অনেকেই বিরক্ত বিরক্ত হচ্ছেন। একজন ব্যবহারকারী লিখেছেন- গর্ভবতী কিন্তু পয়েন্টেড হিল পরা। এটি দেখতে ভালো, কিন্তু গর্ভাবস্থায় নিরাপদ নয়। আর এক ব্যবহারকারী লিখেছেন গর্ভাবস্থায় আলিয়ার হিল পরা উচিত নয়।

আলিয়া ভাটের কথা বলতে গেলে, তার ছবি ডার্লিংস মুক্তি পেয়েছে ৫ অগাস্ট। ছবিতে আলিয়ার অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। আলিয়ার অভিনয় দেখে সবাই তার প্রতিভার প্রশংসা করছেন। ডার্লিংস-এর জন্য রেভ রিভিউ পাওয়ার পর, আলিয়াকে শীঘ্রই ব্রহ্মাস্ত্র এবং রকি অউর রানি কি প্রেম কাহানি-তে দেখা যাবে।