মেসির বাইসাইকেল কিক মুহূর্তেই ভাইরাল!

0
76
মেসির বাইসাইকেল কিক মুহূর্তেই ভাইরাল!
মেসির বাইসাইকেল কিক মুহূর্তেই ভাইরাল!

ফরাসি লিগের দারুন শুরু করেছে পিএসজি। আর লিওনেল মেসি ও নেইমার জুটি রীতিমতো প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলা করছেন। মরশুমের প্রথম ম্যাচেই জোড়া গোল করে ফেলেছেন আর্জেন্টাইন সুপারস্টার। তাঁর বাইসাইকেল কিকে করা গোলের ভিডিও এখন ভাইরাল। মেসি ভক্তরা তো বটেই, সামগ্রিকভাবে ফুটবল ভক্তরা চমকে গিয়েছেন মেসির এই গোল দেখে। ক্লেরমেন্ট ফুটকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসসি। 

বাইসাইকেল কিকে গোল

পিএসজির শেষ দুটি গোল এসেছে মেসির পা থেকেই। ৮০ এবং ৮৬ মিনিটে গোল গুলো করেন সাত বারের ব্যালেন ডিওর জয়ী তারকা ফুটবলার। যে গোলের ভিডিও এখন ভাইরাল।

লিওনার্দো প্যারেদেসের ফ্রি কিক চেস্ট ট্র্যাপ করে বাইসাইকেল কিক মারেন মেসি। বল জালে জড়িয়ে যায়। এই গোল দেখে গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকে। স্লোগান ওঠে, ‘মেসি, মেসি…”। ১১১ বছরের ইতিহাসে প্রথমবার গত মরশুমে লিগ ওয়ান খেলার যোগ্যতা অর্জন করেছে ক্লেরমেন্ট ফুট।

মরশুমের প্রথম ম্যাচ। প্রতিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন পিএসজি। সামনে নেইমার-মেসিদের মত তারকা ফুটবলাররা। ফলাফল যা হওয়ার তাই হয়েছে। একের পর এক গোল খেয়ে মাঠ ছাড়তে হয়েছে ক্লেরমেন্ট ফুটকে।

ম্যাচের ৯ মিনিটেই প্রথম গোল পেয়ে যায় প্যারিসের ক্লাব। মেসির পাস থেকে গোল করে যান নেইমার। ২৬ মিনিটে দ্বিতীয় গোল আশরাফ হাকিমের। এই গোলের কারিগর আবার নেইমার। তাঁর পাস থেকেই গোল করেন আশরাফ। ৩৮ মিনিটে ফের প্যারিসের হয়ে গোল করেন অধিনায়ক মার্কিনিউস। নেইমারের ফ্রি কিক থেকে ভেসে আসা বলে মাথা লাগিয়ে গোল করেন তিনি।