ভাইরাল কিশোর শিল্পী সুমন আর নেই

0
923
ভাইরাল কিশোর শিল্পী সুমন আর নেই
ভাইরাল কিশোর শিল্পী সুমন আর নেই

সিরাজগঞ্জে টেবিলে পয়সা বা কয়েন ঠুকিয়ে গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কিশোর শিল্পী সুমন শেখ (১৬) এর আকস্মিক মৃত্যু হয়েছে।

সোমবার (১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে হঠাৎ খিঁচুনি উঠলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম ও সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমুল ইসলাম।

সুমন শেখ সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের খোকশাবাড়ি গ্রামের আল আমিন শেখের ছেলে। সে ছোটবেলা থেকেই অসুস্থ ছিল বলে জানা গেছে।

খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম বলেন, সুমন কিছুদিন হলো একই উপজেলার পার্শ্ববর্তী বাগবাটি ইউনিয়নের বাশরগাঁতি গ্রামে মামার বাড়িতে থাকতো। আজ দুপুর সাড়ে ৩টার দিকে সে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন তাকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

ইউপি সদস্য সিরাজুল ইসলাম আরও বলেন, সুমন শেখ আমার প্রতিবেশী ও সম্পর্কে ভাতিজা হয়। সে ছোটবেলায় একবার গাছ থেকে পড়ে গিয়েছিল। তখন থেকেই তার কিছু সমস্যা ছিল। মাঝে মাঝে খিঁচুনি উঠতো।

সে এই কারণে বয়সের তুলনায় শারীরিকভাবে বাড়েনি। তার পরিবারও সেভাবে চিকিৎসা করাতে পারেনি। আজও তার খিঁচুনি উঠেছিল। এবার আর ফিরলো না। তার মৃত্যুতে এলাকায় শোক নেমে এসেছে।

প্রসঙ্গত, কিশোর ভাইরাল শিল্পী সুমন শেখ হাটে-বাজারে টেবিলে কয়েন ঠুকিয়ে গান গেয়ে শুরু করেছিল। পরে সে বিভিন্ন জেলায় গিয়েও স্টেজ প্রোগ্রাম করতো। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বস্তরে শোক জানাচ্ছেন সকল পেশার মানুষ।