ব্রাজিলিয়ান ফুটবলার পেলে হাসপাতাল ছাড়লেন

0
36
ব্রাজিলিয়ান ফুটবলার পেলে হাসপাতাল ছাড়লেন
ব্রাজিলিয়ান ফুটবলার পেলে হাসপাতাল ছাড়লেন

প্রায় এক মাসের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড় পেলেন ব্রাজিলিয়ান ফুটবলার পেলে। ৪ সেপ্টেম্বর  সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে অপারেশন করিয়েছিলেন ব্রাজিলিয়ান ফুটবলার পেলে ।

হাসপাতাল ছাড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বার্তায় পেলে জানিয়েছেন, বাড়ি ফেরার তার খুব ভালো লাগছে। পেলে লেখেন, আমি আলবার্ট আইনস্টাইন হাসপাতালের সবাইকে ধন্যবাদ জানাতে চাই, যারা আমার সুস্বাস্থ্যের প্রতি সার্বক্ষণিক খেয়াল রেখেছেন। হাসপাতালে থাকাকালে যারা আমার জন্য প্রার্থনা করেছেন তাদেরকেও ধন্যবাদ। হাসপাতাল ছাড়লেও মেডিকেল টিম জানিয়েছে তাকে নিয়মিত কেমোথেরাপি দিয়ে যেতে হবে।

পেলে মাঝে একবার খানিকটা সুস্থ হওয়ার পর তাকে বাড়িতে পাঠানো হয়েছিল, অবস্থার অবনতি হলে ফের হাসপাতালের আইসিইউতে ভর্তি হন তিনি। তবে সেই অবস্থায় নিজের মেয়ে নাসিমেন্তো বলেন, তার বাবা সম্পূর্ণ সুস্থ হওয়ার পথে রয়েছেন। শুধু তাই নয়, তার সঙ্গে হাসপাতালের বেডে পেলের একটি ছবিও পোস্ট করেন তিনি। পেলেকে সেখানে তার মেয়ের সঙ্গে তাস খেলতেও দেখা গেছে।

নিজের ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে পেলে কন্যা লেখেন, বাবা আমাকে ট্রাঙ্কা (এক ধরনের তাসের খেলা) খেলা শেখাচ্ছে। আমি বাজেভাবে প্রতিবার হারছি। উনি খেলার সময় আমার কনফিউজড মুখের ছবিও তুলতে আগ্রহী। শেষ কয়েকদিনে আমরা অনেকটাই এগিয়েছি (সুস্থতার পথে)।