বিগ বস ১৬ খ্যাত আবদু রোজিক বিয়ে করছেন

0
8
বিগ বস
বিগ বস ১৬ খ্যাত আবদু রোজিক বিয়ে করছেন

বিগ বস ১৬ খ্যাত আবদু রোজিক বিয়ে করতে যাচ্ছেন। সালমানের ভক্ত তথা ছোটা ভাইজান নামে পরিচিত আবদু রোজিক একটি ভিডিয়ো বার্তায় এই সুখবর জানান।

ভিডিয়ো বার্তায় তিনি জানান, তিনি তার জীবনের ভালবাসা খুঁজে পেয়েছেন এবং গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। বুধবার ইনস্টাগ্রামে ভিডিয়োয় বিয়ের আংটি হাতে পাওয়া গেল আবদুকে। সাদা শার্ট, কালো ব্লেজার ও ম্যাচিং প্যান্টে ক্যামেরার সামনে বসে লাজুক মুখে বিয়ের কথা জানালেন আবদু।

আবদু বলেন, ‘বন্ধুরা, আপনারা জানেন যে আমার বয়স ২০ বছর এবং আমি এমন একটি মেয়ের প্রেমে পড়ার স্বপ্ন দেখেছি যে আমাকে সম্মান করবে, যে আমাকে খুব ভালবাসবে। এটা আমার স্বপ্ন ছিল। হঠাৎ খুঁজে পেলাম সেই মেয়েকে আমাকে সম্মান করছে, অনেক বেশি ভালোবাসা দিচ্ছে। আমি জানি না কীভাবে এটি বলব কারণ আমি খুব উত্তেজিত। একটা গয়নার বাক্স বের করে আবদু বলল, ‘তোমাদের সবার জন্য একটা সারপ্রাইজ আছে।’

ক্যাপশনে আবদু লেখেন, ‘আমি জীবনে কখনো ভাবিনি যে আমি এমন একজন ভালোবাসা পেয়ে যাব যে আমাকে সম্মান করবে…. আমি কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না।’

এ আর রহমান বলেন, ‘আশ্চর্যজনক খবর, ভাই… আপনার সুখ চিরকাল স্থায়ী হোক। ঈশ্বর মঙ্গল করুন!’ কিলি পল ও রাজীব আদাতিয়া লিখেছেন, ‘অভিনন্দন ভাই। ভক্তরাও অভিনন্দন বার্তা দিয়েছেন আবদুকে।

খালিজ টাইমস জানিয়েছিল যে আবদু ১৯ বছর বয়সী আমিরাকে বিয়ে করছেন, শারজার মেয়ে আমিরা। প্রতিবেদনে বলা হয়, চলতি বছরের ফেব্রুয়ারিতে দুবাইয়ের শপিং মলের সিপ্রিয়ানি ডলসিতে আমিরার সঙ্গে আবদুর দেখা হয়।

আগামী ৭ জুলাই সংযুক্ত আরব আমিরাতে বিয়ের অনুষ্ঠান হবে। বিষয়টি নিশ্চিত করেছে আবদুর ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফাইটিং চ্যাম্পিয়নশিপ ম্যানেজমেন্ট (আইএফসিএম)।

খালিজ টাইমসকে আবদু বলেন, ‘এই ভালোবাসার চেয়ে মূল্যবান কিছু আমি কল্পনাও করতে পারি না। আমি আমার জীবনের নতুন যাত্রা শুরু করার জন্য অপেক্ষা করতে পারছি না। দৈনন্দিন জীবন আমার পক্ষে সহজ নয় এবং অনেকগুলি বাধা থাকায় প্রেম সন্ধান করা আরও কঠিন চ্যালেঞ্জ বলে মনে হয়েছিল। কিন্তু আলহামদুলিল্লাহ, আমি আমিরাকে পেয়েছি এবং সে আমাকে ভালোবাসে আমি কে এবং আমি কী।

আবদু তাজিকিস্তানের একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী। তিনি বিগ বস ১৬-তে অংশগ্রহণের মাধ্যমে ভারতে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তবে পূর্ব পেশাগত বাধ্যবাধকতার কারণে স্বেচ্ছায় বিগ বস ১৬ ত্যাগ করেন আবদু। ছোটবেলা দারিদ্রের মধ্যে দিয়ে বড় হওয়া। আর সেইসময়ই হয় রিকেট রোগ। ফলে থেমে যায় শারীরিক বৃদ্ধি। এর পাশাপাশি পেশায় তিনি মিক্সড পার্শাল আর্ট ফাইটারও। সলমন খানের ঘনিষ্ঠ আবদু রোজিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.