বনানীতে ছয়তলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে ১১ ইউনিট

0
35
বনানীতে বহুতল ভবনে আগুন, নিয়ন্ত্রণে ১১ ইউনিট
বনানীতে বহুতল ভবনে আগুন, নিয়ন্ত্রণে ১১ ইউনিট

রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি ছয়তলা ভবনে আগুন। তিন তলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে । ভবনটিতে বেসরকারি আনন্দ টেলিভিশনের অফিস রয়েছে বলে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট। 

শনিবার (২১ আগস্ট) সোয়া সকাল ৯টার দিকে এ আগুন লাগে। প্রাথমিকভাবে জানা গেছে, এ ভবনটিতে কেমিক্যালের গোডাউন রয়েছে।

শনিবার ফায়ার সার্ভিস অধিদপ্তরের ডিউটি অফিসার রোজিনা খানম বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকাল ৯টা ১০ মিনিটে বনানী চেয়ারম্যান বাড়ি এলাকার আনন্দ টিভির পাশের একটি ছয়তলা ভবনের তৃতীয়তলায় আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।

তিনি আরো বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট পাঠানো হয়েছে। সকাল সোয়া ১০টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। তাৎক্ষণিক অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছয় তলা ভবনটির দ্বিতীয় তলায় আনন্দ টিভির কার্যালয়। তৃতীয় তলায় বিভিন্ন ধরনের ক্রেস্ট তৈরি করা হয়, সেখানেই আগুনের সূত্রপাত। ভেতরে ক্যামিকেলের গোডাউন থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া জানান, ওই ভবনের তৃতীয় তলায় এমিকন নামে একটি প্রতিষ্ঠানের ক্রেস্ট তৈরির কারখানা। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করছে।