পরীমনির জামিনের জন্য এবার হাইকোর্টে আবেদন

0
50
পরীমনির জামিনের জন্য এবার হাইকোর্টে আবেদন
পরীমনির জামিনের জন্য এবার হাইকোর্টে আবেদন

আলোচিত চিত্রনায়িকা পরীমনির বনানী থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিনের জন্য হাইকোর্টে আবেদন করেছেন তার আইনজীবী। আবেদনে পরীমনির জামিনের আর্জি জানানো হয় এবং একই সাথে ১৩ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করার আদালতের সিদ্ধান্তকে অযৌক্তিক দাবি করা হয়েছে।

গতকাল বুধবার (২৫ আগস্ট) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার সমন্বয়ে গঠিত ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ থেকে আবেদনের বিষয়ে অনুমতি নেয়া হয়। পরে সংশ্লিষ্ট শাখায় আবেদনটি করেন পরীমনির আইনজীবী মুজিবুর রহমান। রাষ্ট্রপক্ষকে আবেদনের কপিও দেয়া হয়েছে। 

আদালত সংশ্লিষ্ট ও আইনজীবী সূত্রের তথ্যমতে, গত ২২ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ মাদক মামলায় জামিন আবেদন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। আদালতের এই সিদ্ধান্তকে অযৌন্তিক দাবি করে এবং আদেশের বৈধতা নিয়ে বুধবার আবেদনটি করা হয়। পরীমনির জামিনের আরজিও রয়েছে এ আবেদনে।

এর আগে ১৯ আগস্ট পরীমনির জামিন আবেদন নাকচ করেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। এ আদেশের বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন পরীমনি, যা ১৩ সেপ্টেম্বর শুনানি হওয়ার কথা। এ অবস্থায় বুধবার হাইকোর্টে আবেদন করলেন পরীমনি।