আগামী মাসে বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা আর্জেন্টিনার

0
17
আগামী মাসে বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা আর্জেন্টিনার
আগামী মাসে বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা আর্জেন্টিনার

বিশ্বকাপ বাছাইয়ে আগামী মাসে ভেনেজুয়েলা, ব্রাজিল ও বলিভিয়ার বিপক্ষে তিনটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ৩, ৬ ও ১০ সেপ্টেম্বর ম্যাচগুলো খেলবে আর্জেন্টিনা। এই ৩ ম্যাচের জন্য ৩০ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার দলে ফিরেছেন পাওলো দিবালা, জেরোনিমো রুলি, হুয়ান ফয়েথ এবং এমিলিয়ানো বুয়েন্দিয়া। বাদ পড়েছেন এমি মার্টিনেজ, এমি বুয়েন্দিয়া, ক্রিস্টিয়ান রোমেরো এবং জিওভানি লো সেলসো। বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে এএফএ। 

আগামী ৩ সেপ্টেম্বর বাংলাদেশ সময় সকাল ৬টায় ভেনেজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের সপ্তম ম্যাচ খেলবে আর্জেন্টিনা। পরের ম্যাছ চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে। মারাকানায় দুই দল মুখোমুখি হবে ৬ সেপ্টেম্বর রাত একটায়। চার দিন পর ১০ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টায়  তারা খেলবে বলিভিয়ার বিপক্ষে।

আর্জেন্টিনা দলঃ

গোলকিপার: এমিলিয়ানো মার্তিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসসো, জেরোনিমো রুল্লি। 

ডিফেন্ডার: গঞ্জালো মনতিয়েল, নাহুয়েল মলিনা লুসেরো, জার্মান পেজ্জেল্লা, হুয়ান ফয়েথ, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তাগলিয়াফিকো, লুকাস মার্টিনেজ কোয়ার্তা, লিসান্দ্রো মার্তিনেজ ও মার্কোস আকুনা।

মিডফিল্ডার: রদ্রিগো ডি পল, এজিকুইয়েল পালাসিওস, লিয়ান্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেজ, নিকোলাস ডোমিঙ্গেজ, জিওভান্নি ল চেলসো ও আলেজান্দ্রো গোমেজ। 

ফরোয়ার্ড: অ্যাঞ্জেল ডি মারিয়া, জুলিয়ান আলভারেজ, জোয়াকুইন কোরিয়া, নিকোলাস গঞ্জালেস, এমিলিয়ানো বুয়েন্দিয়া, লাউতারো মার্তিনেজ, লিওনেল মেসি ও পাউলো দিবালা।