ঢাকায় আসছেন নোরা ফাতেহি

0
53
ঢাকায় আসছেন নোরা ফাতেহি
ঢাকায় আসছেন নোরা ফাতেহি

ঢাকায় আসছেন বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। তবে কোমর দুলিয়ে মঞ্চ মাতাতে নয়, অনুমতি পেয়েছেন শুটিংয়ের। উইমেন লিডারশিপ করপোরেশনের উদ্যোগে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক ডকুমেন্টারির শুটিং করতেই ঢাকায় আসায় অনুমতি পেয়েছেন এই তারকা। তবে সেখানেও আছে শর্তের বেড়াজাল। ঢাকায় আসতে পাঁচটি শর্ত দেওয়া হয়েছে তাকে।

আর কোনো আইনি জটিলতা না থাকলে আগামী ১৮ নভেম্বর প্রামাণ্যচিত্র শুটিংয়ের জন্য বাংলাদেশে আসছেন এই তারকা। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ খালেদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নোরাকে বাংলাদেশে আসতে অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিক স্বর্ণা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ইস্যু করা চিঠি অনুযায়ী, ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক ডকুমেন্টারির শুটিংয়ে অংশ নিতেই এই অনুমতি পেয়েছেন বলিউডের আইটেম গার্ল। তবে একদিনের সফরে ঢাকায় অবস্থানকালে যাতায়াতের সময় ব্যতীত অন্য কোনো কাজে বা অনুষ্ঠানে যোগ দেওয়ার অনুমতি পাননি তিনি।

নোরা জন্মসূত্রে কানাডিয়ান আর পৈতৃক সূত্রে মরোক্কান। বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। অংশ নেন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে। এরপর অভিনয় করেন ‘রোয়ার: দ্য টাইগার্স অব সুন্দরবন’ সিনেমায়। তিনি পুরী জগন্নাথের তেলেগু সিনেমা ‘টেম্পার’-এ আইটেম গানে কোমর দোলান। এ ছাড়া ২০১৫ সালে ইমরান হাশমি অভিনীত ‘মি.এক্স’ সিনেমায় বিশেষ ভূমিকায় অভিনয় করেন। এরপর ‘বাহুবলি: দ্য বিগনিং’ ও ‘কিক-২’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেন।

Advertisement