টিএম হেডকোয়ার্টারে হাজির কৌশানী

0
7
টিএম হেডকোয়ার্টারে
টিএম হেডকোয়ার্টারে হাজির কৌশানী

লাল সবুজের দেশে পা ফেলা ভীনদেশি তারকাদের যেন অবশ্য গন্তব্য হয়ে উঠেছে গানবাংলা টেলিভিশন তথা টিএম হেডকোয়ার্টারে।

কিছুদিন আগেই ঢাকায় পা ফেলেই টলিউডের গুণী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী সবাইকে চমকে দিয়ে উপস্থিত হন গানবাংলায়। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক তাপসের সঙ্গে পিয়ানো সহযোগে করেন গান। দুই বাংলায় দারুণ জনপ্রিয় এ অভিনেত্রী গণমাধ্যমকে জানান, নতুন কিছু হতে চলেছে। কিন্তু কী হতে চলেছে তা নিয়ে মুখ খোলেনি কোন পক্ষই।

জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জী

এ কথা নিশ্চিত, ঢালিউডের পাওয়ার কাপল টিএম তথা তাপস-মুন্নি যে টিএম ফিল্মসের যাত্রা শুরু করেছেন তার খবর পৌঁছে গেছে পশ্চিমবঙ্গেও। অন্তত টিএম রেকর্ডসের মিউজিক ভিডিওগুলোতে বলিউডের নারগিস ফাখরি-সানি লিওন কিংবা টলিউডের নুসরাত-মিমির ঈর্ষণীয় উপস্থিতি যে দুই বাংলায়ই জনপ্রিয়তা পেয়েছে তা বলাই বাহুল্য।

তাই কি এবার সে পথ ধরলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জী!  ১২ ফেব্রুয়ারি মধ্যরাতে তিনি উপস্থিত হলেন গানবাংলার আড্ডায়। জানা গেছে, কেবলই সৌজন্য সাক্ষাতে এসেছিলেন কৌশানী। নতুন এ ব্যানারে কৌশানীকে নিয়েও কিছু হতে চলেছে কিনা তা সময়ই বলে দেবে-বলছেন সংশ্লিষ্টরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাপসের প্রকাশিত এক ভিডিওতে দেখা যায় গেল- গানবাংলায় মাইক্রোফোন হাতে গিটারের তালে গলা ছেড়ে গাইছেন কৌশানী-‘তোমার হৃদ মাঝারে রাখবো, ছেড়ে দিবো না’।

যাওয়ার সময় বলে গেলেন, “গানবাংলায় না এলে বাংলাদেশে আসাটাই যে অসম্পূর্ণ রয়ে যেত আমার।”

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই গানবাংলার প্রতিষ্ঠাবার্ষিকীতে চলচ্চিত্রের তারকাখচিত মঞ্চে টিএম ফিল্মসের অব্যহত যাত্রার ব্যাপারে প্রত্যয় ব্যাক্ত করেন এর দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী।

জানা যায়, চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে টিএম ফিল্মসের প্রথম চলচ্চিত্র ‘নকশি কাঁথার জমিন’। গুণী নির্মাতা আকরাম খান পরিচালিত চলচ্চিত্রটি ইতিমধ্যেই পুরস্কৃত ও প্রশংসিত হয়েছে গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

এছাড়াও নির্মানাধীন রয়েছে দুই বাংলার তারকাখচিত টিএম ফিল্মসের আরও দুটি চলচ্চিত্র। যার মধ্যে বহুল আলোচিত ‘খেলা হবে’-চলচ্চিত্রটি ইতিমধ্যেই দর্শকের আগ্রহ ও কৌতুহলের কেন্দ্রে রয়েছে।