জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির তৃতীয় বিয়ে

0
34
জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির তৃতীয় বিয়ে
জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির তৃতীয় বিয়ে

‘আমি হাজার কথার মালা গেঁথে

চেয়ে আছি শুধু তোমারই পথে

জানি আমার কাছেই তুমি

এখনই আসছো..

তুমি তো এখন আমারই কথা ভাবছো।’

হবু স্বামীকে নিয়ে চার লাইনের কবিতা লিখলেন ন্যান্সি। যে কবিতা তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে স্বামীর প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ হয়েছে।

আবারও বিয়ে করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। পাত্র অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি মোহসিন মেহেদী। এ খবর নিয়ে যখন সামাজিক মাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। 

এর আগে, সম্প্রতি পারিবারিকভাবে আংটি বদল করেছেন তারা। এরই মধ্যে ন্যান্সি ও মেহেদী ফেসবুকে তাদের রিলেশনশিপ স্ট্যাটাস পাল্টে ‘গট এনগেজড’ দিয়েছেন। কমেন্টবক্সে সংগীতাঙ্গনের অনেকেই শুভেচ্ছা-শুভকামনা জানাচ্ছেন তাদের। 

এটি নাজমুন মুনিরা ন্যান্সির তৃতীয় বিয়ে। আর গীতকবি মোহসিন মেহেদীর দ্বিতীয় বিয়ে। তার প্রথম ঘরে দুই সন্তান রয়েছে। গানের সূত্রেই মেহেদীর সঙ্গে পরিচয় ন্যান্সির। সর্বশেষ গত বছর মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা।

 ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসার জীবনের ইতি টানেন তিনি। এই প্রথম সংসারে ন্যান্সির একমাত্র মেয়ে রোদেলা। 

এই গায়িকা পরবর্তী সময়ে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত। এপ্রিলে জায়েদের সঙ্গে আলাদা থাকার কথা জানান ন্যান্সি।