ছেলেকে নিয়ে প্রচারণা শুরু জায়দার

0
21
ছেলেকে নিয়ে প্রচারণা শুরু জায়দার
ছেলেকে নিয়ে প্রচারণা শুরু জায়দার

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ মে। মঙ্গলবার (৯ মে) প্রতীক পেয়ে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। ভোটারদের দিচ্ছেন তারা নানা প্রতিশ্রুতি। এলাকায় চলছে ভোট চেয়ে মাইকিংও।

নানা আলোচনা-সমালোচনার শীর্ষে মেয়র পদে মনোনয়ন বাতিল হওয়া প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী জায়দা আক্তার মঙ্গলবার দুপুরে স্বামীর কবর জিয়ারত করেই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

কবর জিয়ারতের পরে তিনি প্রথমে স্বামীর পূর্ব নিবাস মহানগরের কানাইয়া এলাকায় নিজের সমর্থিত ভোটার ও এলাকাবাসীদের নিয়ে টেবিলঘড়ি প্রতীকে প্রচারণা করেন ও ভোট চান।

এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকের প্রতীক বরাদ্দ নিতে ছেলে জাহাঙ্গীর আলমকে নিয়ে বঙ্গতাজ অডিটোরিয়ামে রিটানিং কর্মকর্তার কার্যালয় যান জায়েদা খাতুন। এ সময় জাহাঙ্গীর আলম তাঁর মাকে সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে প্রতীক বরাদ্দ নেন।

প্রতীক বরাদ্দ নিয়ে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন সাংবাদিকদের বলেন, আমি লড়াই করছি জনগণের জন্য। আমার সাথে সিটি কর্পোরেশনের জনগণ রয়েছে। আমি আমার এবং ভোটের নিরাপত্তা চাই, সুষ্ঠু ভোট চাই। আমি নির্বাচন কমিশনারের কাছে একটা সুষ্ঠু ভোট চাই।