চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

0
17
বাসের চাপা
মুকসুদপুরে বাসের চাপায় এক বৃদ্ধা নিহত

কাঠবাহী একটি রিকশাভ্যানের সাথে ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকের যাত্রী হাচান আলী (৫৪) নামে মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের চিরিরবন্দরে।

রবিবার দিবাগত রাতে দিনাজপুরের রানীরবন্দর-চিরিরবন্দর সড়কের সাঁইতাড়া ইউনিয়নের আইয়ুব সুড়ির মোড় নামক স্থানে পৌঁছলে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান আলী উপজেলার রানীরবন্দর দারুল ইসলাম আলিম মাদরাসার ইবতেদায়ী শাখার প্রধান শিক্ষক ও আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের আমিনুল মেম্বারপাড়ার মৃত ইউনুস আলীর ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রবিবার দিবাগত সন্ধার পর হাচান আলী চিরিরবন্দর থেকে ইজিবাইকযোগে রানীরবন্দরে ফেরার পথে রানীরবন্দর-চিরিরবন্দর সড়কের সাঁইতাড়া ইউনিয়নের আইয়ুব সুড়ির মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কাঠবাহি একটি রিকশাভ্যানের সাথে ওই ইজিবাইকের সংঘর্ষ হয়।

এতে ইজিবাইক যাত্রী হাচান আলী সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন গুরুতর আহত হাচান আলীকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় রবিবার রাত পৌনে ১০টার দিকে তিনি মারা যান। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ এর সত্যতা নিশ্চিত করেন।