গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত

0
58
ট্রাকচাপায় মা ও মেয়ের মৃত্যু
ট্রাকচাপায় মা ও মেয়ের মৃত্যু

খিলগাঁও ফ্লাইওভারের ঢালে দ্রুতগামী গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. মিরাজুল ইসলাম শাওন (২৩) নামের এক ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় মোটরসাইকেলের পিছনে থাকা অপর যুবক আহত হয়েছেন।

শনিবার (২৫ জুন) রাত পৌনে ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা রাজা মিয়া জানান, আমার ভাতিজা ঢাকা কলেজের শিক্ষার্থী রাতে তার এক বন্ধুসহ মোটরসাইকেলে করে সবুজবাগের বাসায় ফিরছিলেন। খিলগাঁও ফ্লাইওভার ব্রিজের ঢালে ওঠা মাত্রই একটি দ্রুতগামী গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুজনই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার পালং থানায়। তার পিতার নাম মো. সিরাজুল ইসলাম। বর্তমানে, সবুজবাগের মায়াকানন এলাকায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।