খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ১৮ জনের মৃত্যু

0
24
খুলনায় করোনায় মৃত্যু বেড়ে ১৮
খুলনায় করোনায় মৃত্যু বেড়ে ১৮

খুলনা মহানগরীর পাঁচ হাসপাতালে রোববার সকাল সাড়ে ৮টা থেকে সোমবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় করোনায় ১৮ জনের মৃত্যু হয়েছে। খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে করোনায় চারজন ও উপসর্গে চারজন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে তিনজন, খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে একজন, বেসরকারি সিটি মেডিকেল কলেজ হাসপাতালে দুজন এবং গাজী হাসপাতালে চারজনের মৃত্যু হয়। হাসপাতালগুলোতে আগের ২৪ ঘন্টায় ১১ জন, শনিবার আটজন ও শুক্রবার সাতজনের মৃত্যু হয়েছিল।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় নগরীর রায়পাড়া এলাকার ফজলুর রহমান (৭০) ও টুটপাড়ার সাহিদা বেগম (৬২) এবং ঝিনাইদহ জেলার কোটঁচাদপুরের বজলুল (৬৫) ও পাশপাতিয়ার আবদুর রহমান (৪৬) মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০৯ জন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানিয়েছেন, খুলনার দৌলতপুরের পাবলা এলাকার তাহমিনা বেগম (৮৪), বাগেরহাট ফকিরহাটের গাউস শেখ (৬৫) ও নড়াইল কালিয়ার কলাগাতী গ্রামের নয়ন ঘোষের (৩৫) মৃত্যু হয়েছে। । হাসপাতালে টে ভর্তি রয়েছেন ৩৬ জন।

উল্লেখ্য, খুলনায় করোনা চিকিৎসা সুবিধাসম্পন্ন পাঁচটি হাসপাতালে মোট ৫৬২ শয্যায় বতর্মানে চিকিৎসাধীন আছেন ৩৩৮ জন। গত ২৪ ঘন্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৪৫জন। আর সুস্থ হয়ে রিলিজড হয়েছেন ৩১ জন।