কোকা-কোলার বোতলে বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর আমেজ

0
29
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে কোকা-কোলা
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে কোকা-কোলা

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনকে স্মরণীয় করে রাখতে কোক বোতল ও ক্যানের গায়ে “হ্যাপি ফিফটি” শীর্ষক বিশেষ নকশা প্রকাশ করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোমল পানীয় কোম্পানি কোকা-কোলা বাংলাদেশ।

বিশেষ নকশার নতুন লেবেলটি ইতোমধ্যেই বাজারে এসেছে এবং কোকা-কোলার ৫০০ ও ৬০০ এমএলের বোতলের পাশাপাশি ২৫০ এমএলের ক্যানের গায়ে শোভা পাচ্ছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের আনন্দ বাংলাদেশের সকল নাগরিক ও ভোক্তার সাথে ভাগাভাগি করার উদ্দেশ্যেই কোকের গায়ে নতুন এই লেবেল প্রকাশ করা হয়েছে।

বিশেষ বিশেষ উপলক্ষ্যকে সামনে রেখে পণ্যের গায়ে বিশেষ নকশা/লেবেল প্রকাশ করে থাকে কোকা-কোলা। এগিয়ে চলার পথে বাংলাদেশের বিশ্বস্ত সঙ্গী হিসেবে স্বাধীনতার ৫০ বছরপূর্তিকে নিঃসন্দেহেই একটি বড় উপলক্ষ্য বলে মনে করে কোকা-কোলা।

ব্যতিক্রমধর্মী নানান আয়োজনের মাধ্যমে বিশেষ এই উপলক্ষ্যটি উদযাপনের পাশাপাশি সুবর্ণজয়ন্তীর আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার প্রচেষ্টা চালাচ্ছে কোকা-কোলা। এই ধারাবাহিকতায় প্রকাশিত “হ্যাপি ফিফটি” নকশার বিশেষ লেবেলটি ভোক্তাদের মাঝে দারুণ এক অনুভূতির প্রকাশ ঘটাবে বলে আশা কোকা-কোলার।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে গত মার্চ মাস থেকেই ব্যতিক্রমী ও বর্ণাঢ্য সব আয়োজন করে আসছে কোকা-কোলা।

বিশেষ নকশা উন্মোচন ছাড়াও ব্যতিক্রমী সব আয়োজনের মধ্যে রয়েছে- গত ৫০ বছরে বাংলাদেশের সেরা অর্জনগুলো তুলে ধরে থিমভিত্তিক বৃহৎ আকৃতির ৬টি বিশেষ রেপ্লিকা স্থাপন, ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ শীর্ষক ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বের ৬০টিরও বেশি দেশের নাগরিকদেরকে ভিডিও শুভেচ্ছাবার্তা প্রকাশের সুযোগ করে দেওয়া এবং “হ্যাপি ফিফটি বাংলাদেশ” শিরোনামে অর্ণবের গাওয়া বিশেষ দেশাত্মবোধক গান ও ভিডিওচিত্র প্রকাশ।