এনটিভিতে মমতাজ হারবাল প্রোডাক্টস- ‘আলো ছড়াবে উপস্থাপনায়’

0
252
মমতাজ হারবাল প্রোডাক্টস
এনটিভিতে মমতাজ হারবাল প্রোডাক্টস- 'আলো ছড়াবে উপস্থাপনায়’

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির আয়োজনে দেশে প্রথমবারের মত আয়োজিত হতে যাচ্ছে উপস্থাপনাভিত্তিক রিয়েলিটি শো ‘মমতাজ হারবাল প্রোডাক্টস আলো ছড়াবে উপস্থাপনায়’।

এ উপলক্ষ্যে আজ বুধবার (৪ অক্টোবর) এনটিভির প্রধান কার্যালয়ে মমতাজ হারবাল প্রোডাক্টসের সঙ্গে এনটিভির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তিস্বাক্ষর করছেন মমতাজ হারবাল প্রোডাক্টসের জেনারেল ম্যানেজার আব্দুস সাত্তার। 

এনটিভির পক্ষে চুক্তিস্বাক্ষর করেন এনটিভির হেড অব মার্কেটিং অঞ্জন কুমার কুণ্ডু আর মমতাজ হারবাল প্রোডাক্টসের জেনারেল ম্যানেজার আব্দুস সাত্তার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনটিভির পরিচালক আলহাজ্ব নূরউদ্দিন আহমেদসহ উপস্থিত ছিলেন এনটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার সুলতানা এ বানু, এনটিভির অর্থ ও হিসাব বিভাগের প্রধান মো. গোলাম রওশন ইয়াজদানী, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম, এনটিভি অনলাইনের সম্পাদক ফখরউদ্দীন আহমেদ জুয়েল এবং এনটিভির অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন ও অনুষ্ঠানটির প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা।

আয়োজকরা জানান, উপস্থাপনাভিত্তিক রিয়েলিটি শোয়ের উপস্থাপনা করবেন তাবাস্সুম প্রিয়াঙ্কা। বিচারকের দায়িত্ব পালন করবেন ফেরদৌস বাপ্পী ও ফারহানা নিশো। আর রিয়েলিটি শোটি পরিচালনা করবেন কাজী মোহাম্মদ মোস্তফা।

রিয়েলিটি শো প্রসঙ্গে এনটিভির পরিচালক আলহাজ্ব নূরউদ্দিন আহমেদ বলেন, ‘এনটিভি বরাবরই ভালো ভালো কাজ সুনামের সঙ্গে করে আসছে। এবারের এই আয়োজন ব্যতিক্রম। সবার সযোগিতা আশা করছি।’

এনটিভির হেড অব মার্কেটিং অঞ্জন কুমার কুণ্ডু বলেন, ‘রিয়েলিটি শো নির্মাণে এনটিভি বেশ সফলতা দেখিয়েছি বিগত দিনে। এই আয়োজনেও সেই ধারাবাহিকতা থাকবে বলে আশা করি। মমতাজ হারবাল প্রোডাক্টসকে ধন্যবাদ, আমাদের আয়োজনের সঙ্গে থাকার জন্য।’

মমতাজ হারবাল প্রোডাক্টসের জেনারেল ম্যানেজার আব্দুস সাত্তার বলেন, ‘মমতাজ হারবাল প্রোডাক্টস এমন আয়োজনে এনটিভির সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। এই আয়োজনের বিজয়ীরা পুরস্কারের পাশাপাশি একদিন উপস্থাপনায় আলো ছড়াবে বলে আশা করছি।’

অনুষ্ঠানটির পরিচালক কাজী মোহাম্মাদ মোস্তফা বলেন, ‘এই আয়োজন দেশে প্রথমবারের মতো আমরাই করছি, সেক্ষেত্রে বেশ চ্যালেঞ্জ আছে। তবে তথ্য-প্রযুক্তির মাধ্যমে রিয়েলিটি শো জগতে নতুন মাত্রা যোগ করবে বলে আশা করি।’

আয়োজনে অংশগ্রহণ করার নিয়ম

এইচএসসি পাস ১৮ থেকে ৩০ বছর বয়সী যেকেউ যেকোনো বিষয়ের উপর নিজের উপস্থাপনার দুই মিনিটের একটি ভিডিও পাঠাতে হবে momtazalsu@gmail.com এই মেইলে অথবা 01782520178 এই হোয়াটসআপ নম্বরে।