এক ফ্রেমে শাহরুখ খান ও সালমান খান

0
30
এক ফ্রেমে শাহরুখ খান ও সালমান খান
এক ফ্রেমে শাহরুখ খান ও সালমান খান

বলিউডের দুই স্বনামধন্য তারকা শাহরুখ খান ও সলমন খান। দুজনই দখল করে আছে বলিউডের বিশাল অংশ। বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয়ে দেখা গিয়েছে তাঁদের।

দীর্ঘ দিন পরে চলতি বছরেই ‘পাঠান’ ছবিতে এক ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ খান ও সলমন খান। ‘পাঠান’-এ বিশেষ চরিত্রে সালমান খানের উপস্থিতি ও শাহরুখ-সলমন জুটির সমীকরণ নজর কেড়েছে দর্শকের।

বক্স অফিস সাফল্যের পাশাপাশি প্রিয় দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখে উৎসাহ আরও বেড়ে গিয়েছে অনুরাগীদের। তার পর থেকেই দুই তারকাকে আরও এক বার একসঙ্গে পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক ও অনুরাগীরা।

‘পাঠান’-এর সাফল্যের পরেই জানতে পারা যায়, যশরাজের পরবর্তী ছবি ‘টাইগার ৩’-এ সালমান খানের পাশাপাশি বিশেষ একটি চরিত্রে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে।

আগামী ৮ মে থেকেই ‘টাইগার ৩’ ছবির সেটে সালামান খানের সঙ্গে যোগ দেবেন শাহরুখ খান। খবর, ‘পাঠান’-এর সাফল্যের পর শাহরুখ ও সালমানকে একসঙ্গে পেতে কোটি কোটি টাকা খরচ করতেও পিছপা হননি যশরাজ কর্তা আদিত্য চোপড়া।

দুই খানকে ফের এক ফ্রেমে আনতে কত কোটি খরচ হয়েছে জানেন? ‘টাইগার ৩’ ছবিতে শাহরুখ ও সলমনের দৃশ্যের শুটিংয়ের পিছনে খরচের অঙ্ক জানলে চোখ কপালে উঠবে অনেকেরই।

‘টাইগার ৩’ ছবিতে একটি জেল থেকে পালানোর দৃশ্যে একসঙ্গে অভিনয় করতে চলেছেন শাহরুখ ও সালমান। খবর, ‘টাইগার ৩’-এর চিত্রনাট্যে এমন একটি দৃশ্য আছে, যেখানে টাইগারকে গারদ থেকে ছাড়ানোর সময় সেখানে এসে উপস্থিত হবে বন্ধু পাঠান। সেই অ্যাকশন দৃশ্যেই এক ফ্রেমে ধরা দিতে চলেছেন দুই খান।

খবর, শুধু মাত্র এই দৃশ্যের শুটিংয়ের পিছনে প্রায় ৩৫ কোটি টাকা অকাতরে ঢেলেছেন আদিত্য চোপড়া।

প্রেমিক ও তাঁর দুই পুত্রের সঙ্গে ‘ডেট’-এ গেলেন সাবা, সাতপাক ঘোরা কি তবে সময়ের অপেক্ষা?
‘পাঠান’-এর সাফল্যের পর আরও বড় মাপে ‘টাইগার ৩’ বানাতে চান ওয়াইআরএফ কর্তা।

তাই বাজেট নিয়ে কোনও ভাবেই আপস করতে রাজি নন তিনি। শোনা যাচ্ছে, আগামী সোমবার থেকে শুরু করে প্রায় এক সপ্তাহ শুটিং চলবে সেই দৃশ্যের। মুম্বইয়ে যশরাজ স্টুডিয়োতে শুট করা হবে গোটা দৃশ্যের।

যশরাজের ‘স্পাই ইউনিভার্স’, থুড়ি ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’-এর অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে ‘টাইগার ৩’। ‘পাঠান’-এর সাফল্যের পর ‘টাইগার ৩’ নিয়ে যথেষ্ট আশাবাদী ওয়াইআরএফ। চলতি বছরের দীপাবলিতেই মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’ ছবির।

সুত্রঃ আনন্দবাজার