আরও চারটি শো বাড়ল ‘রাজকুমার’ সিনেমার

0
9
চারটি শো
আরও চারটি শো বাড়ল ‘রাজকুমার’ সিনেমার

ঈদের দিন মুক্তি পেয়েছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমাটি। সিনেমা দেখার পর রীতিমত দর্শকদের প্রশংসায় ভাসছে সাকিবের রাজকুমার। বেড়েছে দর্শক চাহিদা। দর্শকের চাপ বাড়ায় গতকাল সিনেপ্লেক্সে ‘রাজকুমার’ সিনেমার আরও চারটি শো বৃদ্ধি করা হয়েছে।

একই সাথে শরিফুল রাজের সিনেমাগুলোও পেয়েছে দর্শকপ্রিয়তা। তবে দর্শকের চাহিদা না থাকায় সিনেপ্লেক্স থেকে নামিয়ে ফেলা হয়েছে দুটি সিনেমা।

আগের শোগুলোর সঙ্গে সনি স্কয়ারে একটি, বঙ্গবন্ধু জাদুঘরে দুটি এবং রাজশাহীতে বাড়ানো হয়েছে একটি শো। সব মিলিয়ে সিনেপ্লেক্সে ‘রাজকুমার’ সিনেমার মোট শো ১৭টি।

স্টার সিনেপ্লেক্সের সিনিয়র মার্কেটিং অফিসার মেজবাহ উদ্দিন বলেন, সিনেপ্লেক্সে রাজকুমারের চাহিদা লক্ষণীয়। আশা করছি, এর শো আরও বাড়বে।

এদিকে সিনেপ্লেক্স থেকে ‘গ্রীন কার্ড’, ‘আহারে জীবন’ সিনেমা দুটি নামিয়ে দেয়া হয়েছে। দর্শক চাহিদা না থাকায় এ সিদ্ধান্ত নিয়েছে হল কর্তৃপক্ষ। অন্যদিকে বাড়ছে ‘রাজকুমার’, ‘ওমর’ সিনেমার দর্শক চাহিদা। টিকিট বিক্রিতে সন্তোষজনক অবস্থানে ‘জ্বিন-২’।

ঈদে ১২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাজকুমার। জানা যায়, ২১২টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই সিনেমা রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিনভাগ হল পেয়েছে। এতে করে কয়েক কোটি টাকা বুকিং মানি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।