আজ রাতে বিশ্বকাপ মিশনে ওমান যাবে বাংলাদেশের

0
44
আজ রাতে বিশ্বকাপ মিশনে ওমান যাবে বাংলাদেশের
আজ রাতে বিশ্বকাপ মিশনে ওমান যাবে বাংলাদেশের

আরও একটি নতুন স্বপ্ন নিয়ে বিশ্বকাপ মিশনে রাত ১০টা ৪৫ মিনিটে ওমানের উদ্দেশ্যে উড়াল দেবে টাইগাররা। আগামী ১৭ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হলেও টিম বাংলাদেশ ১৪ দিন আগেই যাবে ওমান। টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনের প্রাথমিক পর্বের প্রস্তুতিটাও হবে ওমানেই। আর সে লক্ষ্যে আজ ৩ অক্টোবর রাতে শুরু হচ্ছে টাইগারদের বিশ্বকাপ যাত্রা।

রাত পৌনে ১১টায় ওমানের উদ্দেশে যাত্রা করতে ঢাকা ত্যাগ করবেন মাহমুদউল্লাহ রিয়াদরা। যেখানে ১৫ সদস্যের মূল দলের ১৩জন ও স্ট্যান্ডবাই দুই ক্রিকেটার যাচ্ছেন। সঙ্গে একজন নির্বাচক, মিডিয়া ম্যানেজার ও কয়েকজন সহকারীসহ ২১-২২ সদস্যের একটি দল বিশ্বকাপের মিশনে দেশ ছাড়বে। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান যোগ দেবেন আইপিএল শেষ করে।

শনিবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা সব ক্রিকেটার। এরপর অনুশীলন না করে চলে যান নিজ নিজ বাসায়। যে যেখানে অবস্থান করছেন, সেখানেই চলবে তাদের কোয়ারেন্টাইন প্রক্রিয়া। জৈব সুরক্ষা বলয়ের কারণে ওমানের উদ্দেশে যাত্রা করার আগে আগামীকালও আর অনুশীলনে নামবেন না খেলোয়াড়রা।

ওমানে বিশ্বকাপের প্রাথমিক রাউন্ডের ৩ ম্যাচ খেলতে হবে। এর আগে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলতে হবে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে। ১২ ও ১৪ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে সেই ওয়ার্ম-আপ ম্যাচ দুটি আবুধাবিরর ওভাল-২ ও ওভাল-১ মাঠে খেলবে বাংলাদেশ।