আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন

0
24
আগা খাঁন
আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন

শুরু হয়েছে তিন দিনব্যাপী  ‘৫০তম আগা খাঁন গোল্ডকাপ গলফ টুর্নামেন্ট- ২০২৪’।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনীর চিফ অফ জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এই টুর্নামেন্টে দেশি-বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৫০০ জন গলফার অংশগ্রহণ করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্পন্সরগণ, কুর্মিটোলা গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন এবং মহতি এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন- প্রিন্স আগা খান শিয়া ইমামি ইসমাইলি কাউন্সিল ফর বাংলাদেশের প্রেসিডেন্ট জনাব মাদাদ আলী ভিরানি, ভাইস প্রেসিডেন্ট সেলিমা কাসসাম, বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল ও  কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবিদুর রেজা খান, কুর্মিটোলা গলফ ক্লাবের টুর্নামেন্ট ডিরেক্টর কর্নেল মো. শহিদুল হক (অব.), কুর্মিটোলা গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার ক্লাব অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল আবু মো. সায়েদুর রহমান (অবঃ), কুর্মিটোলা গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার গলফ অপারেশনস লেফটেন্যান্ট কর্নেল মো. আনোয়ার হোসেন (অব.), প্রিন্স আগা খান শিয়া ইমামি ইসমাইলি কাউন্সিল ফর বাংলাদেশের সদস্য এবং কুর্মিটোলা গলফ ক্লাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আগা খান গোল্ডকাপ গলফ টুর্নামেন্টের কো-স্পন্সর হিসেবে ছিল মমতাজ হারবাল প্রোডাক্টস, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিনার্জিস সোর্সিং বাংলাদেশ, জেডএক্সওয়াই ইন্টারন্যাশনাল, বোম্বে সুইটস অ্যান্ড কোম্পানি লিমিটেড, হাবিব ব্যাংক লিমিটেড, ঢাকা থাই লিমিটেড, স্ট্যান্ডার্ড ফিনিস অয়েল কোম্পানি এবং বেঙ্গল গ্লাস ওয়ার্কস লিমিটেড।

শনিবার সন্ধ্যায় কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।