অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে প্রেমে জাভেদ-পুত্র মিজানের

0
45
অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে প্রেমে, জাভেদ-পুত্র মিজান
অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে প্রেমে, জাভেদ-পুত্র মিজান

অমিতাভ-নাতনি নব্যা নভেলি নন্দার সাথে জাভেদ-পুত্র মিজানের  প্রেমের গুঞ্জন প্রায় সময় শোনা যায়। তবে এটার সত্যতা স্পষ্ট নয়। তাদের দুজনকে বহু জায়গায় একসঙ্গে দেখা গেলেও বলিউড তারকা দুই সন্তান সব সময় নিজেদের সম্পর্ককে  বন্ধুত্বের অজুহাত দিয়ে  উরিয়ে দিয়েছেন।

 ভারতীয়  এক  সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, আমেরিকায় নব্যার সঙ্গে পড়াশোনা করতেন মিজানের বোন । সেই সূত্রেই অভিনেতার সঙ্গে আলাপ হয় অমিতাভের নাতনির। প্রেমের গুঞ্জনকে উড়িয়ে তিনি বলেন, “আমাদের নাম জড়িয়ে যা বলা হচ্ছে, সেগুলো সত্যি নয়। আমি চাই না ওকে বা ওর পরিবারকে আমার কাজের মধ্যে টেনে আনা হোক। আমরা শুধুই বন্ধু। এর বেশি আর কিছু নেই আমাদের মধ্যে।”

ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখার চেষ্টা করেও শেষমেশ সফল হননি তাঁরা। এ প্রসঙ্গে মিজান বললেন, “রেস্তরাঁ, বাড়ি, বিমানবন্দর— সব জায়গায় পাপারাৎজিরা পৌঁছে যায়। গাড়ির নম্বরও জেনে ফেলেছে ওরা। ‘জলসা’ (অমিতাভ বচ্চনের বাড়ি) মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান। ওখানে সব সময় থাকে। নব্যার জন্মদিনের মতো বিশেষ অনুষ্ঠান ছাড়া তাই সেখানে যাই না।”

খুব শীঘ্রই মিজানকে দেখা যাবে প্রিয়দর্শন পরিচালিত ‘হাঙ্গামা ২’ ছবিতে। তাঁর সঙ্গে অভিনয় করবেন শিল্পা শেট্টি এবং পরেশ রাওয়াল। এর আগে ‘মালাল’ ছবিতে অভিনয় করেছিলেন মিজান। অন্য দিকে, নব্যা তাঁর মা শ্বেতা বচ্চন নন্দার মতোই বড় পর্দা থেকে সরিয়ে রেখেছেন নিজেকে।