অবশেষে সংসার ভাঙল রাজ-পরীর

0
25
সংসার
অবশেষে সংসার ভাঙল রাজ-পরীর

অবশেষে ভেঙে গেল আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজের সংসার। রাজ-পরীর দাম্পত্যে টানাপোড়েন চলছিল অনেকদিন থেকেই। মা হওয়ার পরও ঠিকঠাক চলছিল সবকিছু। ‍কিন্তু হঠাৎ করেই বাঁধে বিপত্তি, স্বামী চিত্রনায়ক রাজের সঙ্গে তৈরি হয় মনোমালিন্য। শেষমেশ ভেঙ্গে যায় দুই তারকার সংসার।

গত ১৮ সেপ্টেম্বর দেশের আলোচিত নায়িকা পরীমনি তার স্বামী অভিনেতা শরীফুল রাজকে ডিভোর্স দিয়েছেন। গণমাধ্যমে এ খবর প্রকাশ হয়েছে আজ বুধবার। প্রকাশ্যে এসেছে রাজ-পরীর ডিভোর্সের কপি।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত চারটার দিকে পরীমনি ফেসবুকে এক পোস্টে রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন।

পরীমণি লেখেন, ধরেন এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিস পত্র নিয়ে গিয়ে তার সঙ্গে মাসের পর মাস পার করে দিতাম—কি বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে তার জবাব মিডিয়া দিতে পারবেন তো?

রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কী চলে মহানগর প্রোজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্তানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না।

এ ব্যাপারে জানতে একাধিকবার শরিফুল রাজকে ফোন দিলেও তার সাড়া পাওয়া যায়নি। স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে স্ট্যাটাস দেয়ার কিছুক্ষণ পরই পোস্টটি মুছে ফেলেন পরীমণি। এরপর পরীমণির ব্যবহৃত নম্বরটি ফেসবুকে পোস্ট করা হয়। তবে নম্বরে সংযোগ দেয়া সম্ভব হচ্ছে না। মুহূর্তেই এই পোস্টটিও মুছে ফেলা হয়। এ বিষয়ে জানতে পরীমণির সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।