সিরাজগঞ্জে এইচ টি ইমামের জানাজা সম্পন্ন

0
40
এইচ টি ইমাম

সিরাজগঞ্জে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের জানাজা সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় তার মরদেহ সিরাজগঞ্জের সোনতলা তফছির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে মাঠে এয়ার অ্যাম্বুলেন্স যোগে আনা হয়। পরে উল্লাপাড়া পৌর শহরের সরকারি আকবর আলী কলেজ মাঠে বেলা সাড়ে ১১টার সময় তার জানাজা নামাজ সম্পন্ন হয়।

জানাজা নামাজে হাজার হাজার ধর্মপ্রাণ মানুষ অংশ নেন। এখানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহমেদ ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, সিরাজগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সরাফত হোসেন, উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) তাকে গার্ড অব অনার প্রদান করেন।

পরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ,সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, সুধীজনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। তার মৃত্যুতে তার নিজ গ্রাম সোনতলাসহ উল্লাপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন। উপদেষ্টাপুত্র উল্লাপাড়া আসনের সংসদ সদস্য তানভীর ইমাম তার বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।