মমতাজ নাম্বার ওয়ান গোল্ড মেহেদির বিজ্ঞাপনে তমা মির্জা

0
113

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তমা মির্জা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও তার হাতে উঠেছে। মমতাজ হারবাল প্রোডাক্টস এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে গত কয়েক বছর ধরে কাজ করছেন তিনি। সেই ধারাবাহিকতায় একই পণ্যের বিজ্ঞাপনে হাজির হতে যাচ্ছেন এই নায়িকা। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করছেন। সর্বশেষ ‘গহীনের গান’ সিনেমা দিয়ে মাতিয়েছেন তিনি। তার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের কাছে। তারই ধারাবাহিকতায় মেহেদির একটি বিজ্ঞাপনে মডেল হলেন তমা।

গতকাল মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) কলকাতায় মমতাজ নাম্বার ওয়ান গোল্ড মেহেদীর এই বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা সৌমেন সুর। নাচ ও গানের সমন্বয়ে এই বিজ্ঞাপনে নতুনত্ব রয়েছে বলে জানা যায়।

তমা মির্জা বলেন,‘মমতাজ হারবাল প্রোডাক্টস এর মমতাজ নাম্বার ওয়ান গোল্ড মেহেদির বিজ্ঞাপনে অংশ নিয়েছি। সামনে এই গ্রুপের অন্যান্য পণ্যের সঙ্গেও কাজ করব। আর নতুন এই বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে একটু ভিন্ন আঙ্গিকে। আশা করি, সবারই ভালো লাগবে। খুব শিগগিরই বিজ্ঞাপনটি দেশের সব চ্যানেলে প্রচারে আসবে।’

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার। এরপর অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, শাহাদাত হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’ নামে চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চল পালাই’। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.