গাজীপুরের সালমান শাহ দাঁড়িয়ে কথা বলছেন তার ভক্তদের সঙ্গে

0
57

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুরের উলোখোলা থানার বীরতুল উত্তরপাড়ায় অবস্থিত এ রিসোর্টে মোড়ক উন্মোচন হলো সালমানের ভাস্কর্যের। এখানে উপস্থিত ছিলেন সালমানের প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’- এর নির্মাতা সোহানুর রহমান সোহান। আরও ছিলেন সালমানের ‘সুজন সখী’ সিনেমার পরিচালক শাহ আলম কিরণ, ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমার সহকারী পরিচালক শিল্পী চক্রবর্তী।

গাজীপুরের উলুখোলায় সালমান শাহ ভক্ত রাশেদ খান নির্মাণ করেছেন ‘স্বপ্নের ঠিকানা’ নামে একটি রিসোর্ট। সেখানে তিনি স্থাপন করেছেন সালমান শাহ’র ম্যুরল। মূর্তির সামনে দাঁড়ালে যেন মনে হয় অবিকল সালমান দাঁড়িয়ে আছেন। কথা বলছেন তার ভক্তদের সঙ্গে।

রিসোর্টটির মালিক রাশেদ খান বলেন, সালমান শাহ’র ভালোবাসা থেকেই এটি নির্মাণ করেছি। লাভের জন্য করিনি। আমার মতো ভক্তরা এসে সালমান শাহকে এখানে এসে দেখে যেতে পারবে।

কেন এটি নির্মাণ করেছেন জানতে চাইলে রাশেদ বলেন, আর দশটা দিনের মতোই শুরু হয়েছিল শুক্রবারের দিনটি।হঠাৎ করেই একটি খবর রেডিও টিভির কল্যাণে ছড়িয়ে পড়ে ঢালিউড সুপারস্টার সালমান শাহ আর নেই। কোনো ভাবেই এ সংবাদ বিশ্বাস করতে পারিনি। খুব কষ্ট লাগছিল। তারপর থেকে চিন্তা করতে থাকলাম সালমান শাহ এর জন্য কিছু একটা করবো। সেই স্বপ্ন থেকেই এই আয়োজন।

সালমান শাহ ম্যুরল স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকী, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। তারা সবাই এই রিসোর্টের মাধ্যমে সালমান শাহ’র প্রতি ভালোবাসা ও সম্মান দেখানোর প্রচেষ্টার জন্য রাশেদ খানকে অভিনন্দিত জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.