আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের আলোকিত নারী সম্মাননা স্মারক, ২০১৯

0
141

গত ১৬/১১/২০১৯ (রোজ শনিবার) তারিখে গুলশান নর্থ ক্লাব, গুলশান-২ এ আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে আয়োজিত হয়ে গেল আলোকিত নারী সম্মাননা স্মারক, ২০১৯। উক্ত অনুষ্ঠানে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের বর্তমান কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোকপাত করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলোকিত নারী ফাউন্ডেশনের চেয়ারর্পাসন শারমিন সেলিম তুলি। অনুষ্ঠানে সমাজের বিভিন্ন সেক্টরের আলেকিত ১৭ জন নারীকে আলোকিত নারী সম্মাননা স্মারকে ভ‚ষিত করা হয়। আলোকিত নারী সম্মাননা স্মারক, ২০১৯ এ ভ‚ষিত আলোকিত নারীরা হলেনঃ চলচ্চিত্র অভিনেত্রী ও মিডিয়া ব্যক্তিত্ব অপু বিশ্বাস, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, অধ্যাপক ডঃ শামীমা নাসরিন শাহেদ, সংগীত শিল্পী ফাহমিদা নবী, বিলাসী বি+ প্লাস লিমিটেড এর চেয়ারর্পাসন শিরিন সুলতানা, অপরাজয়া২৪.কম এর চেয়ারম্যান মমতাজ ভিরানী, সাংবাদিক লাবণ্য লিপি, নৃত্যশিল্পী বারিশ হক, তরুণ ও নবীন উদ্যোক্তা দিলসাদ শম্পা, সংগীত শিল্পী নাসরিন জাহান, উদ্যোক্তা আফরোজা খানম মুক্তা, উদ্যোক্তা মাসুমা খাতুন শাম্মী, উই বিডি এর চেয়ারর্পাসন শারমিন আক্ত্ার সাজ, নারী উদ্যোক্তা মাহাবুবা কবির চৌধুরী, নারী উদ্যোক্তা তানিয়া খান, নারী উদ্যোক্তা ও সমাজ সেবিকা মেহেরুনন্নিসা মেহেরিন, নির্মাতা ও ট্রেইনি পাইলট নানজীবা খান।

এছাড়াও অনুষ্ঠানে যর্ণিল রাজনৈতিক জীবন ও মানব কল্যানে অপরিসীম অবদানের জন্য আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও সাবেক মন্ত্রী ও মাননীয় সংসদ সদস্য (সংসদীয় আসন, নরসিংদী-৫) রাজিউদ্দিন আহমেদ রাজুকে আজীবন সম্মাননায় ভ‚ষিত করা হয়।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক কল্পনা রাজিউদ্দিন, সংগীতশিল্পী ও মিডিয়া ব্যক্তিত্ব শুভ্র দেবসহ সমাজের আরও বিশিষ্ট ব্যক্তিসমূহ।

এখানে উল্লেখ্য যে, গত বছর আলোকিত নারী ফাউন্ডেশনের উদ্দ্যোগে ১৩ই অক্টোবর ১২ জন সফল নারীকে আলোকিত নারী সম্মাননা স্মারক-২০১৮ প্রদান করা হয়। সমাজের বিভিন্ন ক্ষেত্রে সফল ১২ জন নারীকে এই মঞ্চে একত্রিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.